নিবন্ধন


লিগ্যাল ভয়েস ব্লগের সম্মানিত সদস্য হওয়ার পূর্বে অবশ্যই ব্লগের নীতিমালা এবং ব্যবহারের শর্তাবলী পড়ে নিতে হবে। আগে নীতিমালা এবং ব্যবহারের শর্তাবলী পড়ার পর আপনি যদি সহমত হন তাহলে উপরের ফরম পূরণ করে পাঠিয়ে দিন। ফরম সফলভাবে সাবমিট হওয়ার পর আপনার মেইল চেক করুন। আপনার মেইলে একটি অনুরোধ বার্তা যাবে। অনুরোধ বার্তাটি একসেপ্ট করার পর আপনি আমাদের ব্লগের সম্মানিত সদস্য হতে পারবেন। আমাদের ব্লগ ব্যবহার করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। 


আমাদের ব্লগে কিভাবে লিখবেন এবং প্রোফাইলে নিজের ছবি যোগ করবেন তা যদি বুঝতে সমস্যা হয় তাহলে নিচের চিত্র লক্ষ্য করুন।


প্রথমে মেনু থেকে প্রবেশ এ ক্লিক করুন। তাহলে নিচের চিত্রের মত একটি পেজ আসবে। পোস্ট লেখার জন্য New Post এ ক্লিক করুন। 


New Post এ ক্লিক করার পর, নিচের চিত্রের মত compose এবং html অপশন পাবেন। এখান থেকে compose এ ক্লিক করুন। নিচের চিত্র দেখুন।
উপরে টাইটেলের ঘরে আপনার পোস্টের টাইটেল দিন। তারপর নিচে ফাকা স্থানে আপনার পোস্টটি লিখুন। এখানে ছবি এড করার অপশন আছে। লেখার সাথে সামঞ্জস্যপূর্ণ কমপক্ষে একটি ছবি যোগ করুন। লেখা সম্পূর্ন হওয়ার পর ডান দিকে লেবেলে ক্লিক করে আপনার লেখা যে সম্পর্কিত সেই সম্পর্কিত একটি লেবেল যোগ করতে পারেন। তারপর উপরে ডান দিকে পাবলিশ বাটনে ক্লিক করুন। আপনার  লেখাটি প্রকাশিত হয়েছে।

প্রোফাইলে নিজের ছবি যোগ করতে ব্লগে প্রবেশ করুন। তারপর বামদিকে নিচের চিত্রের মত Settings পাবেন।

সেটিংস এ ক্লিক করলে User Settings পাবেন। এখন User Settings এ ক্লিক করলে উপরে দেখুন Blogger এবং Google+ অপশন পাবেন। Blogger এর নিচে এডিট এ ক্লিক করুন। তাহলে নিচের চিত্রের মত একটি পেজ পাবেন।


এখানে Display Name এর জায়গায় আপনি যেই নামে লিখতে চান সেই নাম দিন। নিচে প্রোফাইল ফটো আপলোড করুন। তার নিচে Introduction  এর ঘরে আপনার সম্পর্কে কিছু কথা লিখুন। তারপর সেভ বাটনে ক্লিক করুন। এবার আপনি নিয়মিত পোস্ট লিখে আপনার জ্ঞানকে আরো বিকশিত করুন। বুঝতে অসুবিধা হলে ই-মেইলে যোগাযোগ করুন। আমাদের ই-মেইল- legalvoicebd@gmail.com.